ঢাবিতে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ঝিকুট ফাউন্ডেশন

 

স্টাফ রিপোর্টার: সিরাজদিখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের  সংবর্ধনা  দেয়া হয়েছে।ঝিকুট ফাউন্ডেশনের উদ্যোগে রবিবার সকালে ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সহসভাপতি ফাহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ ইকবালের সঞ্চালনায়  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন।

এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, সিরাজদিখান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন, বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, প্রথম আলোর চিপ ফটো সাংবাদিক  কবির হোসেন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক  শাহানা আফরোজ, সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা,  সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শাহ আরিফ খান প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়া তাদের জন্য ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা নিয়ে ছিল একটি যুগোপযোগী ক্যারিয়ার সেমিনার। বক্তারা তাদেরকে ভবিষ্যৎ পরিকল্পনার জন্য প্রয়োজনীয় ও যুগোপযোগী দিকনির্দেশনা দেন৷

 

Be the first to comment on "ঢাবিতে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ঝিকুট ফাউন্ডেশন"

Leave a comment

Your email address will not be published.


*