ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

 

আলোকিত মুন্সীগঞ্জ ডেস্ক:
 মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকূল ইউনিয়নে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নিরব (১৭) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে ইউনিয়নের কামারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনদের অভিযোগ, বিদ্যালয়ে ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভাগ্যকূল ইউনিয়নের কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ছিল। ওই অনুষ্ঠানে গিয়েছিল নিরব ও তার বন্ধু সাব্বিরসহ কয়েকজন। অনুষ্ঠানে এক ছাত্রীকে কয়েকজন ইভটিজিং করলে প্রতিবাদ করে নিরব ও তার বন্ধুরা। এনিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ দেখা দিলে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মীমাংসার কথা বলেন।

এর জের ধরে শুক্রবার কামারগাঁও এলাকায় বিদ্যালয়ের পাশে অবস্থানকালে বাঘড়া এলাকা থেকে প্রতিপক্ষ ১০-১৫ জন যুবক নিরবের ওপর হামলা চালায়। তারা কুপিয়ে জখম করে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়বীর গণমাধ্যমকে বলেন, ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

 

 

Be the first to comment on "ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা"

Leave a comment

Your email address will not be published.


*