শিরোনাম

মুন্সীগঞ্জের সুখবাসপুরে ঈদ আনন্দ উৎসব

স্টাফ রিপোর্টার,আলোকিত মুন্সীগঞ্জ।।  মুন্সীগঞ্জে অনাথ ও ডা. আবুল বাশার ফাউণ্ডেশনের  উদ্যোগে ঈদ আনন্দ উৎসব হয়েছে। বৃহস্পতিবার বিকালে  সুখবাসপুর  হাজী মারফত আলী মাষ্টার বাড়িতে  ২’শ ৫০ জন অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে অনাথ সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মো.  সুমন হোসেনের  সভাপতিত্বে অন্যদের মঝে উপস্থিত ছিলেন অনাথ সংগঠনটির সভাপতি আঃ রাকিব, সাধারণ সস্পাদক আনোয়ারুল ইসলাম পাপ্পু,সহ-সাধারণ  আতিকুর রহমান রাসেল,যুগ্ম সম্পাদক মো: সজীব, রামপাল ৩ নং ওয়ার্ড আ. লীগের সভাপতি মো. হারুন অর রশিদ,শ্যামলিনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমিনুল ইসলাম,সমাজ সেবক মুক্তার হোসেন  লিটন, আনিছুর রহমান বাবু ,আবু বকর শেখ,  মো: রোবেল ও মো: শুভ শেখ সহ অন্যরা।

এতে  প্রত্যেক পরিবারকে চাল,মুরগী, দুধ, সয়াবিন তেল,সেমাই ও মশলা   বিতরণ করা হয়।  ঈদ সামগ্রী নিতে আসা রিনা বেগম বলেন,  ঈদ খাদ্য সামগ্রী পেয়েছি। খুব উপকার হয়েছে। ঈদের আনন্দ উপভোগ করমু পরিবারের সবাইকে নিয়া। যারা এই আয়োজন করছেন তাদের জন্য দোয়া করি।

এতে অনাথ সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মো.  সুমন হোসেনের ঈদুল ফিতরের আনন্দ সকলের সাথে ভাগ করে নিতে সাধ্যমত আমরা ঈদ সামগ্রী বিতরণের চেস্টা করেছি।ঈদ সকলের। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সর্বত্র। আমরা এই ধারাবাহিকতা আগামিতেও ধরে রাখতে চাই ইনশাল্লাহ।

 

 

 

Be the first to comment on "মুন্সীগঞ্জের সুখবাসপুরে ঈদ আনন্দ উৎসব"

Leave a comment

Your email address will not be published.


*