মুন্সীগঞ্জে প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে ৩৩০ জন পরিবারকে ঈদ উপহার প্রদান

 

স্টাফ রিপোর্টার: : মুন্সীগঞ্জ সদরের  রামপালে প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে ৩‘শ ৩০  জন পরিবারের মাঝে এক হাজার টাকা করে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এ সময় প্রতিটি পরিবারকে এক হাজার টাকা করে মোট ৩ লাখ ত্রিশ হাজার   টাকা অনুদান প্রদান করা হয়। বুধবার বেলা ৩ টায়  রামপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রতিনিধিদের হাতে এ  আর্থিক অনুদান তুলে দেয়া  হয়।

এতে প্রবাসী ফাউন্ডেশনের  সহ-সভাপতি মো: আওলাদ হোসেন পুস্তির সভাপতিত্বে ও  কোষাধ্যক্ষ মো: বেলায়েত হোসেন সবুজের সার্বিক পরিচালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  রামপাল হাই স্কুলের  সিনিয়র শিক্ষক মো: আনিছুর রহমান, বেতকা হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন আল মামুন,

কে.কে. গভ. ইন্সটিটিউটের সিনিয়র শিক্ষক মো: শহিদুল্লাহ মানিক, থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. জামিল সিদ্দিকী বাপ্পি,প্রধান শিক্ষক মো: হুমায়ূন কবির, মো. সামাদ ঢালী, মো. হারুন ঢালী,মো:  কামরুজ্জামান কামাল,সাংবাদিক মাহবুব আলম জয়, জহিরুল ইসলাম,   মো: শিপন ঢালী,মো: সাইফ, মো: অভি ও মো: আব্দুল্লাহ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

অস্ট্রেলিয়া হতে প্রবাসী ফাউন্ডেশনের সভাপতি মাহমুদ দিদার হোসেন সুমন,  সহ-সভাপতি জাকিয়া খান,সাউথ আফ্রিকা হতে প্রবাসী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সায়েম রহমান, আমেরিকা হতে প্রবাসী ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ও বর্তমান উপদেষ্টা  মোহাম্মদ আওলাদ হোসেন ও সৌদি আরব থেকে  প্রবাসী ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক শওকত ঢালী     জানান, প্রবাসী ফাউন্ডেশন মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। আমরা চাই যেকোন দুর্যোগ, শিক্ষাখাতে, চিকিৎসা, উন্নয়ন, ও উৎসবে মানব কল্যাণে কাজ করতে। এতে আপনাদের সহযোগিতা কামনা করি। সমাজ সেবা, ক্রীড়া,শিক্ষা ও উন্নয়মূলক কর্মকান্ড নিয়ে কাজ করতে চাই। যারা সহযোগিতায় ছিলো ও সকল দাতা সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি।

 

Be the first to comment on "মুন্সীগঞ্জে প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে ৩৩০ জন পরিবারকে ঈদ উপহার প্রদান"

Leave a comment

Your email address will not be published.


*