শিরোনাম

প্রিন্ট হোম বিডির ব্রান্ড এম্বাসেডর হয়েছে পলক

 

 

নিজস্ব প্রতিবেদন: আজ ২৪ মার্চ, ২০২৩ইং (শুক্রবার) রাজধানী মহাখালীতে প্রিন্ট হোম বিডি’র কার্যালয়ের সেমিনার রুমে আনুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে অফিসিয়ালি প্রিন্ট হোম বিডি’র সাথে ব্রান্ড এম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ  অভিনেতা শেখ ফরিদ পলক।

প্রথমে কোরান তিলাওয়াত এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা করে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্ট হোম বিডি’র প্রতিষ্ঠা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আরিফুর ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে শেখ ফরিদ পলক বলেন, প্রিন্ট হোম বিডি এই নামটির মধ্যেই বাংলাদেশকে রিপ্রেজেন্ট করার একটি ব্যাপার ফুটে উঠে। আর বাংলাদেশকে রিপ্রেজেন্ট করে এমন কিছুর সাথে কাজ করতে আমার ভালো লাগে। প্রিন্ট হোম বিডি’র মাধ্যমে বাংলাদেশে শিক্ষিত বেকারত্ব কমে আসবে বলে আমার  বিশ্বাস।

 

একপর্যায়ে পলক’র হাতে সার্টিফিকেট তুলে দেয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আরিফুর ইসলাম। পরবর্তীতে দোয়া এবং ইফতার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা মো: মোশাররফ হোসেন।  আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সোহেল, মো: সোহাগ, মো: মোরছালিন, মো: রুবেল প্রমুখ।

 

 

Be the first to comment on "প্রিন্ট হোম বিডির ব্রান্ড এম্বাসেডর হয়েছে পলক"

Leave a comment

Your email address will not be published.


*