শিরোনাম

মুন্সীগঞ্জে ৫’শ শীতার্ত পরিবার পেলো শীতবস্ত্র

স্টাফ রিপোর্টার:  বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার  যুব স্মৃতি ফাউন্ডেশন ও শতদল মহিলা উন্নয়ন সমিতির  এক যুগ পূর্তি উপলক্ষে  শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার  যুব স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি হাজী মোঃ মকবুল হোসেন  ও শতদল মহিলা উন্নয়ন সমিতির সভাপতি নারগিস আক্তারের যৌথ আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ আওয়ামী লীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস। দেশাত্মবোধক সংগীতের সাথে নৃত্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়। সমাজসেবা ও সংস্কৃতিতে বীর মুক্তিযোদ্ধা  জালাল কমিশনারের অবদান তুলে ধরেন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন  প্রধান অতিথি মুন্সীগঞ্জ – ৩ আসনের সাংসদ মৃণাল কান্তি দাস।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ধরনের  সমাজসেবামূলক কর্মকান্ড আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব।

 

এর আগে স্বাগত বক্তব্য রাখেন  বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার যুব স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মকবুল হোসেন। বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার হাজী মোঃ মকবুল হোসেনের চাচা ও মুন্সীগঞ্জ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড ১,২,৩ এর কাউন্সিলর নার্গিস আক্তারের পিতা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সভ্যতার আলোর সম্পাদক ও প্রকাশক মীর নাসির উদ্দিন উজ্জ্বল ইসলামিক ফাউন্ডেশনের লেখক ও  গবেষক মুফতি সারোয়ার হোসাইন,  যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষে মোঃ গোলাম মোস্তফা,  সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি, বীর মুক্তিযোদ্ধা সমর ঘোষ,   সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনিরুজ্জামান শরীফ ,  মুন্সিগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু ,  কামারখাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর হালদার খুকু,   পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন,  সমাজসেবক হামিদা খাতুন,  বিশিষ্ট নারী নেত্রী খালেদা খানম,  সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শিক্ষাবিদ খালেদা খানম ও সমাজসেবী হামিদা খাতুনকে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি। এরপর উপস্থিত দুঃস্থ শীতার্ত ব্যক্তিদের হাতে ১ টি করে কম্বল ও ১টি করে চাদর তুলে দেওয়া হয়। ভবিষ্যতে আরো বড় পরিসরে জনগণের পাশে দাঁড়ানোর আশা প্রকাশ করেন অনুষ্ঠানের সভাপতি নারগিস আক্তার।

 

 

 

 

Be the first to comment on "মুন্সীগঞ্জে ৫’শ শীতার্ত পরিবার পেলো শীতবস্ত্র"

Leave a comment

Your email address will not be published.


*