শ্রীনগরে ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে বিক্ষোভ

শ্রীনগর  প্রতিনিধি : শ্রীনগরে ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে মো. মোশারফ হোসেন নামে এক শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের স্যার জগদীশ চন্দ্র বসু ইনস্টিটিউট এন্ড কলেজ প্রাঙ্গণে এই বিক্ষোভ মিছিল করে বিদ্যালয়টির শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা অভিযোগ করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানি ও বিভিন্ন সময় ছাত্রীদের সাথে অশোভন আচরণ করে আসছে। বিষয়টি একাধিকবার বিদ্যালয়ের সংশ্লিষ্টজনদের জানিয়েও কোন প্রতিকার পাননি। বাধ্য হয়েই অভিযুক্ত শিক্ষকের বিচার ও অপসারণের দাবীতে এ কর্মসূচির ডাক দেন তারা।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী ঘটনাস্থলে এসে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে প্রবেশ করে। সহকারী প্রধান শিক্ষক মোশারফের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। আমি লিখতভাবে অধ্যক্ষকে জানিয়েছি। শিক্ষাপ্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. ফরহাদ আজিজ এ ব্যাপারে জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে বিধিমোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

Be the first to comment on "শ্রীনগরে ছাত্রীকে যৌন হয়রানির প্রতিবাদে বিক্ষোভ"

Leave a comment

Your email address will not be published.


*