শিরোনাম

মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এন্ড ট্রাস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার:  মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন ট্রাস্ট এসোসিয়েশন আয়োজিত বৃত্তি পরীক্ষা ২০২১ এ বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ সোমবার সকাল ১০ মুন্সীগঞ্জের মুক্তারপুর জারা কনভেনশন সেন্টারে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল হাই তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এডভোকেট মোঃ আলাউদ্দিন দেওয়ান এবং মোঃ শাহজাহান গাজী, সাধারণ সম্পাদক, রেড ক্রিসেন্ট,  মুন্সিগঞ্জ এবং সেরাজাবাদ রানা শফিউল্লাহ কলেজের প্রভাষক মো. সোহেল রানা।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পৌর মেয়র  এডভোকেট মুজিবুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মোঃ আখতার হোসাইন।

 

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন জেলা কিন্ডার গার্টেন এন্ড ট্রাস্ট অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্রিলিয়ান্ট ক্যাডেট কেজি স্কুলের অধ্যক্ষ শাহনাজ বেগম ও রেড রোজ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ উজ্জ্বল আহমেদ।

 

অতিথিদের ব্যাজ পরিয়ে এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।  এরপর কোরআন থেকে তেলাওয়াত,  গীতা পাঠের মাধ্যমে এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল কার্যক্রম শুরু হয়। উপস্থিত অতিথি বৃন্দ অনুষ্ঠানে শিশুদের লেখাপড়ার পাশাপাশি নানাভাবে নিজেদেরকে বিকশিত করে তোলার প্রতি উৎসাহ দেন এবং ভবিষ্যৎ প্রজন্মকে  সচেতন নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক অভিভাবক সহ সকলের প্রতি আহ্বান জানান।  এরপর সম্মানিত অতিথিদের হাতে ও বিভিন্ন স্কুল হতে আগত প্রতিনিধিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

প্রায় দুই শতাধিক কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিবৃন্দ।

 

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ সোহেল দেওয়ান,  জাহাঙ্গীর হোসেন,  মিজানুর রহমান,  নুরজাহান আক্তার,  মাওলানা আবরারুল হক,  আরিফুল ইসলাম,  আব্দুল মান্নান,  মোঃ সোহেল আরমান,  মোঃ মাসুদ রানা,  রোজিনা আক্তার,  মোঃ রাসেল রানা,  মোঃ আবু সাঈদ,  আনোয়ার হোসেন,  মাওলানা আবরারুল হক,  মোহাম্মদ আসিফ,  সোলেমান গোমেজ সহ আরো অনেকে। করোনাকালীন দীর্ঘ ছুটির পর শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে আসা শিক্ষার্থীদের জন্য পড়াশোনার প্রতি আগ্রহ ফিরিয়ে আনতে এ ধরনের কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে উপস্থিত সকলে আশা ব্যক্ত করেন৷

 

 

 

Be the first to comment on "মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এন্ড ট্রাস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা"

Leave a comment

Your email address will not be published.


*