শিরোনাম

পঞ্চসারে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন র‍্যালি

ডেস্ক রিপোর্ট:  ১ মার্চ, ২০২২ হতে শুরু হয়েছে ওয়ালটন ঝড়ো অফার “ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪”। ওয়ালটনের এ অফার শুরু উপলক্ষ্যে মঙ্গলবার বিকালে পঞ্চসার বনিক্যপাড়ায় ওয়ালটন প্লাজার উদ্যোগে  ক্রেতাদের আকৃষ্ট করতে বর্নাঢ্য র‍্যালি হয়েছে।এসময় পঞ্চসার শাখা ওয়ালটন প্লাজার ম্যানেজার আব্দুল মতিন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ  উপস্থিত ছিলেন।

 

এবার ডিজিটাল ক্যাম্পেইন ঝড়ো অফারে  থাকছে- ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান।

জানা যায়,  এবার শুধুমাত্র ফ্রিজ প্রোডাক্টের ক্ষেত্রে নিশ্চিত ক্যাশব্যাক থাকছে।

➢ গ্রাহক ওয়ালটন ফ্রিজ কিনে নিশ্চিত পাবেন ৩০০ টাকা, ৪০০ টাকা, ৫০০ টাকা। এছাড়াও পেতে পারেন ৭০০ টাকা, ১০০০ টাকা, ১ লক্ষ টাকা ও ১০ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

➢ গ্রাহক ওয়ালটন টিভি কিনে পেতে পারেন ২০০ টাকা, ৩০০ টাকা, ৪০০ টাকা, ৫০০ টাকা, ৭০০ টাকা, ১০০০ টাকা ও ১ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

➢ গ্রাহক ওয়ালটন এসি কিনে পেতে পারেন ৫০০ টাকা, ১০০০ টাকা, ১ লক্ষ টাকা ও ৫ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

➢ গ্রাহক ওয়ালটন ওয়াশিং মেশিন কিনে পেতে পারেন ২০০ টাকা, ৩০০ টাকা, ৪০০ টাকা, ৫০০ টাকা, ৭০০ টাকা, ১০০০ টাকা ও ১ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

➢ গ্রাহক ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন এবং ব্লেন্ডার  কিনে পেতে পারেন ১০০ টাকা, ২০০ টাকা, ৩০০ টাকা, ৪০০ টাকা, ৫০০ টাকা, ৭০০ টাকা, ১০০০ টাকা ও ১ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

➢ গ্রাহক ওয়ালটন রাইস কুকার এবং গ্যাস স্টোভ কিনে পেতে পারেন ১০০ টাকা, ২০০ টাকা, ৩০০ টাকা, ৪০০ টাকা, ৫০০ টাকা, ৭০০ টাকা, ১০০০ টাকা ও ১ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

➢ গ্রাহক ওয়ালটন ফ্যান কিনে পেতে পারেন ২০০ টাকা, ৩০০ টাকা, ৫০০ টাকা, ১০০০ টাকা, ২০০০ টাকা, ৫০০০ টাকা, ২০০০০ টাকা ও ১ লক্ষ টাকা। আর কোটি কোটি টাকার পণ্য ফ্রি তো থাকছেই।

 

 

Be the first to comment on "পঞ্চসারে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন র‍্যালি"

Leave a comment

Your email address will not be published.


*