শিরোনাম

অতিষ্ঠ মুন্সীগঞ্জ বাসী।। বেপরোয়া অটো রিক্সার চলাচল

 

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জে ব্যাঙের ছাতার মতো আবিস্কৃত অবৈধ অটো রিক্সার কারণে শহরে যানজটের সৃষ্টি হচ্ছে। দুর্ভোগ পোহাতে হচ্ছে স্কুল কলেজগামী কোমলমতি ছাত্র-ছাত্রীসহ সাধারণ মানুষদের।

এই অবৈধ অটো গাড়িগুলোকে যদি আইনের আওতায় আনা হয় তাহলে যানজট নিরসন করা সম্ভব হবে বলে জনসাধারনের ধারনা। এই ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষের সরাসরি হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।

 

এ ব্যাপারে মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশের টি আই প্রশাসণ মোঃ কাউসার-ই-আলম বলেন, যে হারে অবৈধ অটো রিক্সা বৃদ্ধি পাচ্ছে, হাতের নাগালে পাওয়া যাচ্ছে অটো রিক্সা ক্রয় করার দোকান এবং অবৈধ্য ও অনভিজ্ঞ চালক দ্বারা চালিত হচ্ছে এই লাইসেন্স বিহীন অটো রিক্সা। তারা যত্রতত্র গাড়ি থামিয়ে যানজটের সৃষ্টি করছে।

 

 

এই যানজট নিরসনের লক্ষে আমাদের ট্রাফিক পুলিশরা নিরলশ ভাবে কাজ করে যাচ্ছে। জেলা শহর যানজট মুক্ত রাখার জন্য সম্মানীত পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এর নির্দেশে চলমান বিশেষ অভিযান চালিয়ে অদ্য সিএনজি চালিত থ্রীহুইলার এর বিরুদ্ধে এক অভিযান পরিচালনা করেন।

 

এতে বিভিন্ন অপরাধের ২০টি অটো গাড়িকে প্রচলিত আইন অনুযায়ী মামলা করা হয় এবং ১১টি সিএসজি আটোক করা হয়। এই অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন টিআই প্রশাসন কাউসার-ই-আলম, টিআই কামরুল ইসলাম বেগ, সার্জেন্ট শফিকুল আজম শোভন, মনিরুল ইসলাম প্রমুখ।

 

 

Be the first to comment on "অতিষ্ঠ মুন্সীগঞ্জ বাসী।। বেপরোয়া অটো রিক্সার চলাচল"

Leave a comment

Your email address will not be published.


*