শিরোনাম

মুন্সীগঞ্জে এমপি মৃণাল কান্তির নৌকার শোডাউন

 

নুরুন্নবী মুন্না : আগামী নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস তার কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী শোডাউন করেছে। বুধবার বিকেলে শহরের প্রধান সড়কের কৃষিব্যাক  চত্বর এলাকা থেকে এক শত শত নেতাকর্মী-সমর্থক নিয়ে নিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন।

 

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে কৃষি ব্যাংক চত্বরে এসে শেষ হয়। এরআগে মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে কৃষি ব্যাংক চত্বরে সমবেত হয়। ‘আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের ভোট দিন’ ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে জেলা কৃষকলীগের সভাপতি মহসিন মাখনের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তৃতায় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেন, দলের কাছে অতো অযোগ্য হইনি। কেউ টাকা দিয়ে এই আসনের মনোনয়ন নিয়ে যাবে-এই আজগুবি প্রচারে আমরা কেউ বিশ্বাসী নই। দল আমাকেই মনোনয়োন দিবে আশাকরি । আমি এলাকার জনগনের নৌকা প্রতিকে ভোটে নির্বাচিত হব, আমি তৃণমূল নেতা কর্মী সাথে ছিলাম ,তাদের জন্য কাজ করেছি।

 

মুন্সীগঞ্জে এমপি মৃণাল কান্তির নৌকার শোডাউনএ সময় অন্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোয়াজ্জেম হোসেন, মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা, রামপাল ইউপি চেয়ারম্যান বাচ্চু শেখ, জেলা পরিষদ সদস্য মোরশেদা লিপি, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আল-মাহমুদ বাবু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহীম মো. আমানউল্লাহ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাবেল, কাউন্সিলর জাকির হোসেন, কাউন্সিলর মকবুল হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Be the first to comment on "মুন্সীগঞ্জে এমপি মৃণাল কান্তির নৌকার শোডাউন"

Leave a comment

Your email address will not be published.


*