শিরোনাম

মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল উপকরণ বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

এম.জেড. রহমানঃ মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল উপকরণ বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার বেলা ১২.০০ টায় উক্ত মিড ডে মিল উপকরণ বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আজহার মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমসির সভাপতি মোঃ জবিউল্লাহ সরকার, পিটিএ সভাপতি মোঃ আবুল হাসেম মোল্লা, এসএমসির বিদ্যোৎসাহী সদস্য হাজী মোঃ মিছির আহম্মেদ, পিটিএ  সদস্য আলী আজগর বেপারী, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সোহরাফ উদ্দিন। উক্ত মিড ডে মিল উপকরণ বিতরন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জিয়াউর রহমান ।

 

অতিথিরা তাদের বক্তব্যে শিক্ষাবান্ধব সরকারের সাফল্য এবং শিক্ষা ক্ষেত্রে সরকারের অবদান  তুলে ধরেন । সভাপতি তার বক্তব্যে মিড ডে মিলের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরেন এবং মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার  মিড ডে মিল উপকরণের ব্যবস্থা করায় ইউএনও ও সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

 

Be the first to comment on "মোল্লাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল উপকরণ বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত"

Leave a comment

Your email address will not be published.


*