শিরোনাম

মুন্সীগঞ্জে উদ্বোধন হলো স্মার্ট কার্ড বিতরণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক :  মুন্সীগঞ্জে জাতীয় পরিচয় পত্র(স্মার্টকার্ড) বিতরণ কর্মসূচির উদ্বোধন হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে

ঢাকা প্রধান নির্বাচন কমিশনার কার্যালয় হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুন্সীগঞ্জসহ বেশকয়েকটি জেলার জাতীয় পরিচয়পত্র বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

প্রাথমিকভাবে মুন্সীগঞ্জ পৌরসভার ২লাখ ৯০ হাজার ভোটারের মধ্যে ২লাখ ৭৭ হাজার ভোটারকে বৃহস্পতিবার (৯ আগষ্ট) থেকে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করার পূর্ব পর্যন্ত এইসকল কার্ড বিতরণ চলবে।

এরমধ্যে আগামি ৩০ আগষ্ট থেকে মিরকাদিম পৌরসভার প্রায় ৩০ হাজার ভোটারকে স্মার্টকার্ড দেওয়া হবে। তবে ২০১৫ সাল পর্যন্ত যারা ভোটার হয়েছে শুধুমাত্র তারাই স্মার্টকার্ড পাবে। কিন্তু যারা নতুন ভোটার বা ২০১৬ থেকে ২০১৭ সাল মধ্যে ভোটার হয়েছে তার এই স্মাটকার্ডের আওতায় থাকছেনা।

 

উদ্বোধনে এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মেজর গাজী মোহাম্মদ তাওহিদুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মো: ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌরসভার মেয়র শাহীদুল ইসলাম শাহীন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সভ্যতার আলো সম্পাদক মীর নাসির উদ্দীন উজ্জ্বল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু ও মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর প্রমুখ।

 

জেলা নির্বাচন কমিশনার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ এর সঞ্চালনায় ২০ জনের মাঝে জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড)বিতরন করা হয়।

 

Be the first to comment on "মুন্সীগঞ্জে উদ্বোধন হলো স্মার্ট কার্ড বিতরণ কর্মসূচি"

Leave a comment

Your email address will not be published.


*