বাবা- মায়ের কোলে হারিয়ে যাওয়া সন্তানকে ফিরিয়ে দিলেন টঙ্গীবাড়ি ইউএনও

 

এ আর সাকিব :  বাবা- মায়ের কোলে হারিয়ে যাওয়া সন্তানকে ফিরিয়ে দিলেন টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) হাসিনা আক্তার।  বৃহস্পতিবার সকালে নিখোঁজের ৪দিনপর মোঃ ইব্রাহিম(১৮) নামের তরুনকে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হতে তার পিতা হাবিবুর রহমানের হাতে তুলে দেনন ইউএনও হাসিনা আক্তার। গত ৪দিন যাবত সে মানসিক ভারসাম্যহীন ও অসুস্থ্য অবস্থায় টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলো। ইব্রাহিমের পরিবারসূত্রে জানাগেছে, গত ২৯ই জুলাই সিরাজদিখান উপজেলার বালুরচর মুরাদনগর নিজবাড়ী হতে নিখোঁজ হয় সে।

এদিকে ঘটনাক্রমে একইদিন মানসিক ভারসাম্যহীন অবস্থায় ইব্রাহিম টঙ্গীবাড়ীর একটি মাদ্রসায় এসে পৌছায়। মাদ্রাসার শিক্ষকরা তার পরিচয় জানতে চাইলে সে কোন তথ্যদিতে পারেনি।

 

পরে মাদ্রাসা শিক্ষক সাজ্জাদ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে ভর্তি করে। এঘটনা জানতে পেরে হাসপাতালে গিয়ে ইব্রাহিমের খোঁজ ও তাকে সু-চিকিৎসার নির্দেশদেন ইউএনও হাসিনা আক্তার। একই সাথে তার পরিচয় উদ্ধারের জন্য থানা পুলিশকে নির্দেশদেন । পরে পরিচয় উদ্ধার হলে নিজে উপস্থিত থেকে তাকে তার বাবা-মার হাতে তুলেদেন। এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবুল বাশার ,সহকারী কমিশনার(ভূমি) কাবিরুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

Be the first to comment on "বাবা- মায়ের কোলে হারিয়ে যাওয়া সন্তানকে ফিরিয়ে দিলেন টঙ্গীবাড়ি ইউএনও"

Leave a comment

Your email address will not be published.


*