মুন্সীগঞ্জে জলতরঙ্গের গুনিজন সম্মাননা

 

স্টাফ রিপোর্টার :মুন্সীগঞ্জে জল তরঙ্গ সাংস্কৃতিক একাডেমি তার চতুর্থ বর্ষ পদার্পন উপলক্ষ্যে মনোজ্ঞ নৃত্যানুষ্ঠান ও গুণিজন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।

 

সোমবার রাতে মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমিতে প্রধান অতিথি হিসেবে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং গুণিজনদের হাতে সম্মাননা তুলে দেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। মুন্সীগঞ্জের সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বেসরকারী নিউজ চ্যানেল ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি এবং দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন সজলকে আজীবন সম্মাননা প্রদান করে জল তরঙ্গ সংগঠনটি।

এছাড়াও সাংস্কৃতিকে নাট্যকার, নির্দেশক শিশির রহমান, আইন পেশায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর কবিরকেও আজীবন ও চলচিত্রে আশিক চৌধুরী ও নৃত্যে সুমি আক্তারকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, মুন্সীগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া জাহান প্রমুখ।

 

সংগঠনের সভাপতি সাব্বির হোসাইন জাকিরের সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক আহবায়ক অ্যাডভোকেট আর্শেদউদ্দিন চৌধুরী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অভিজিৎ দাস ববি, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নাসিরুজ্জামান খান, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহিন মো. আমানউল্লাহ, দ্রুত বিচার আদালতের স্পেশাল পিপি অ্যাডভোকেট সালমা হাই টুনি, গীতিকার, সূরকার ও কণ্ঠশিল্পী আব্দুল মতিন, ক্রীড়া সংগঠক আয়নাল হক স্বপন, মুন্সীগঞ্জ থিয়েটারের সভাপতি হুমায়ুন ফরিদ, অনিয়মিত সাহিত্য সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি ও জলতরঙ্গের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ  প্রমুখ।

 

গুণিজন সম্মাননা শেষে জল তরঙ্গসহ বিভিন্ন সংগঠনের নৃত্যেশিল্পীরা নৃত্যে পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করে।

Be the first to comment on "মুন্সীগঞ্জে জলতরঙ্গের গুনিজন সম্মাননা"

Leave a comment

Your email address will not be published.


*