শ্রীনগরে টাইমবোমা সাদৃশ্য বস্তু ধংস্ব

আরিফ হোসেন: শ্রীনগরে টাইমবোমা সাদৃশ্য বস্তু ধংস্ব করেছে ডিএমপির বোম ডিসপোজাল ইউনিট। সোমবার দুপুর ৩টার দিকে উপজেলার ভাগ্যকূল মান্দ্রা এলাকায় পদ্মা নদীর তীরে লাল কষ্টেপে মোড়ানো ও ঘড়ি লাগানো টাইম বোমা সাদৃশ্য বস্তুটি ধ্বংস করা হয়। এর আগের দিন রাত সাড়ে ১১ টা থেকে বস্তুটি ধ্বংস করার আগ পর্যন্ত ওই এলাকায় টাইম বোমা আতঙ্ক বিরাজ করে। খবর পাওয়ার পরপরই শ্রীনগর থানা পুলিশ বোমা সাদৃশ্য বস্তুটির আশে পাশে সতর্ক অবস্থান নেয়।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দিন উপজেলার মান্দ্রা গ্রামের মোঃ বেলায়েত হজ¦ পালনের উদ্দেশ্যে সৌদি আরব রওনা করেন। রাত সাড়ে ১১ টার দিকে তার স্ত্রী ইয়াসমিনকে একটি অপরিচিত নাম্বার থেকে ফোন করে জানানো হয় তার ঘরের পাটাতনের নিচে টাইমবোম রাখা আছে। বিষয়টি তিনি স্থানীয়দের জানালে এক মুক্তিযোদ্ধা কার্টনে মোড়ানো পলিথিন ব্যাগটি উদ্ধার করে নদীর পানিতে চুবিয়ে দেন। এসময় বারুদের মতো গন্ধ বের হলে স্থানীয়রা নিরাপদ দুরুত্বে চলে যায় এবং পুলিশে খবর দেয়। দুপুর ৩ টার দিকে ঢাকা থেকে ডিএমপির বোম ডিসপোজাল ইউনিট এসে বস্তুটি ধ্বংস করে।

শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা জানান, টাইম বোমা সাদৃশ্য বস্তুটি শক্তিশালী কিছু নয়। কেউ হয়তো আতঙ্ক ছড়ানোর জন্য এটি করেছে। তবে ফোন কলের সূত্র ধরে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

মুন্সীগঞ্জ২৪

Be the first to comment on "শ্রীনগরে টাইমবোমা সাদৃশ্য বস্তু ধংস্ব"

Leave a comment

Your email address will not be published.


*