মুন্সীগঞ্জে বাবার হাতে ছেলে খুন

 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাবার হাতে শিশু ছেলে অনিক (৩) খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব ইছাপুরা গ্রামে।

আজ ময়না তদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় পাষান্ড বাবা মাধব পালকে সিরাজদিখান থানা পুলিশ আটক করে।
পুলিশ জানায়, ৪ বছর আগে কৃষ্ণ দাস নামের এক ছেলে সাথে অনিতার বিয়ে হয়েছিল। অভাব অনটনের কারণে সেই সংসারটি টিকেনি। আগের স্বামী কৃষ্ণকে কোর্টের মাধ্যমে অনিতা ডিফোর্স দেয়। সেই ঘরের ছেলে এই অনিক। পরে অনিতার সাথে মাধব পালের (৩৫) বিয়ে হয় দেড় বছর আগে। তারা ৮ মাস যাবত সিরাজদিখানের ইছাপুরা এলাকার শাহ আলমের বাড়িতে ভাড়া থাকে।

শিশুটির মা অনিতা মন্ডল (২২) জানান, শনিবার সন্ধ্যায় সে তার সাড়ে ৩ বছরের ছেলে অনিক দাসকে ঘরে রেখে থালা বাসন ধুঁতে যায়।

 

কিছুক্ষণ পর এসে দেখে ছেলেটিকে তার বাবা মাধব পাল এক হাত দিয়ে ঝুলিয়ে রেখেছে, নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। চিৎকার দিলে লোকজন ছুটে এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আমার ছেলে কি অন্যায় করেছিল যে ও আমার ছেলেকে মেরে ফেলল বলে কান্নায় ভেঙ্গে পড়েন অনিতা।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটির বাবা মাধব পালকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

–বাংলাদেশ প্রতিদিন

 

 

Be the first to comment on "মুন্সীগঞ্জে বাবার হাতে ছেলে খুন"

Leave a comment

Your email address will not be published.


*