মুন্সীগঞ্জে ফরিদা আহাম্মেদ রুনীর স্মরন সভা ও মিলাদ মাহফিল

 

মুন্সীগঞ্জ শহরে রবিবার বিকালে  মুন্সিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের প্রয়াত সভাপতি মরহুমা বীরমুক্তিযোদ্ধা ফরিদা আহাম্মেদ রুনীর স্মরনসভা ও মিলাদ মাহফিল স্থানীয় শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হয়।

সর্বজন শ্রদ্ধেয় বিশিষ্ট নারী নেত্রী তহুরা জামান জোস্নার সভাপতিত্বে এবং জেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড. সামছুন নাহার শিল্পীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, মুন্সীগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, স্থৃতিচারনমুলক বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফয়সাল বিপ্লব, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. সোহানা তাহমিনা, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা কামালউদ্দিন আহাম্মেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু,সদর উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক হাজী সামসুল কবির মাষ্টার, শহর আওয়ামী লীগ সভাপতি পি.পি আঃ মতিন, জেলা কৃষক লীগ সভাপতি মোঃ মহসীন মাখন, জেলা শ্রমিক লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ.টি.এম দেলোয়ার হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন, আমার ছোট বোন ফরিদা আক্তার রুনীর আওয়ামী লীগের প্রতি আনুগত্য এবং দায়িত্ব পালনে নিষ্টা-কর্তব্য পরায়নতা দেখে আমি ওর প্রতি সন্তোষ্ট ছিলাম,এক সময় যখন আওয়ামী লীগের মহিলা পদে কোন লোক পাওয়া যেত না তখন আমি ফরিদা আক্তার রুনীকে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির পদের দায়িত্ব অর্পন করি, রুনী বিভিন্ন উপজেলা ঘূরে ঘূরে কমিটি গঠন করে এবং জেলা মহিলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে, প্রতিটি কর্মসূচী এবং আন্দোলন-সংগ্রামে রুনীর সরব উপস্থিতি ছিল, এমন কি স্বামীকে মৃত্যু শয্যায় রেখেও দলীয় কর্মসূচীতে অংশগ্রহন করেছে, আমি আশা করি রুনীর এই শিক্ষাকে ধারন করে তোমরা সামনে এগিয়ে যাবে। আলোচনা শেষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়, মোনাজাতে ফরিদা আহাম্মেদ রুনীর বিদেহী আত্বার মাগফেরাত কামনা এবং ছেলে-মেয়েসহ পরিবারের সকলের মঙ্গল কামনা করা হয়।

 

Be the first to comment on "মুন্সীগঞ্জে ফরিদা আহাম্মেদ রুনীর স্মরন সভা ও মিলাদ মাহফিল"

Leave a comment

Your email address will not be published.


*