রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনের শতবর্ষ উদযাপন হয়েছে

 

 

মুন্সীগঞ্জের সিরাজদিখানের শেখর নগর ইউনিয়নের রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনের শতবর্ষ উদযাপন হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্কুল মাঠে দুইদিন ব্যাপি অনুষ্ঠান শুরু হয়। এতে স্কুল প্রাঙ্গনের নবীন ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলন মেলায় পরিনত হয়।

 

দিনটি উদযাপন উপলক্ষে সকালে জাতীয় সংগীত, জাতীয় পতাকা ও স্কুলের নিজস্ব পতাকা এবং শান্তির পায়রা বেলুন উড়িয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। িএতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবলিক কমিশনের সচিব আকতারী মমতাজ।

 

বিশেষ অতিথি ওমানের কাবুল বিশ্ব বিদ্যালয়ের প্রফেসার ড. এসএম মজিবুর রহমান, জেলা প্রশাসক সায়লা ফারজানা, উপজেলা পরিদষের চেয়ারম্যান মো: মহিউদ্দিন আহম্মেদ, রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার হোসেন এ অনুষ্ঠানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র আল মুসলিম গ্রুপের চেয়ারম্যান শেখ মো: আব্দুল্লাহ ও এসএম আমজাদ হোসাইন।

 

শতবর্ষ দিনটিকে সরনীয় করার লক্ষে স্কুল মাঠ প্রাঙ্গনে বিভিন্ন পড়সা নিয়ে স্টোল বসিয়ে মেলা সাজানা হয়েছে। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে ঐতিহ্যবাহী শেখরনগর এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।

 

বিডি২৪লাইভ

Be the first to comment on "রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনের শতবর্ষ উদযাপন হয়েছে"

Leave a comment

Your email address will not be published.


*