মুন্সীগঞ্জ – বিক্রমপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন- শাকিল সভাপতি রিফাত সাধারণ সম্পাদক

 

ঐতিহ্যবাহী মুন্সীগঞ্জ – বিক্রমপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয় এর পূর্নাঙ্গ কমিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সকল শিক্ষার্থীর উপস্থিতিতে টি এস সিতে ঘোষিত হয়েছে। এতে সংগঠনের সভাপতি এনামুল হক শাকিল। সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন মাহফুজুর রহমান রিফাত। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংস্কৃতি বিষয়ক উপ- সম্পাদক ও রোকেয়া হলের আবাসিক ছাত্রী সাবরিনা ইতি, সহ-সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ,ফজলুল হক মুসলিম হলের সাইফ সাইফুল এবং উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, জিয়া হলের মো: নাজমুল হোসসাইনও উপস্থিত ছিলেন । উক্ত জেলার সাবেক কৃতি শিক্ষার্থীরা এ সমিতির নতুন কমিটিকে স্বাগত জানিয়ে যে কোন প্রয়োজনে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

 

নতুন কমিটিতে পদবী প্রাপ্ত সকল কর্মীগন নিজ নিজ অবস্থান থেকে সমিতি তথা শিক্ষার্থীদের যে কোন উন্নয়ন মুলক কাজে পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্রমপুর এর শিক্ষার্থি সংখ্যা কিভাবে বাড়ানো যায় এবং বিক্রমপুর জেলার উচ্চ শিক্ষার হার উন্নয়নে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করেন।বিশ্ববিদ্যালয় থেকে মুন্সীগঞ্জ সদর ও মাওয়া মুখি দুইটি বাসের উন্নয়ন ও নতুন কমিটি নিয়ে ও আলোচনা হয় এবং সমিতির সভাপতি এনামুল হক শাকিল বলেন খুব শিগরই বাসের কমিটি দেয়া হবে। সর্বশেষে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নতুন শিক্ষার্থীদের সাথে সিনিয়রদের এক মিলন মেলার মাধ্যমে উক্ত অনুষ্ঠান শেষ হয়। সাধারন সম্পাদক রিফাত এর আগে মুন্সীগঞ্জে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

 

বিডিসার্চ২৪

Be the first to comment on "মুন্সীগঞ্জ – বিক্রমপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন- শাকিল সভাপতি রিফাত সাধারণ সম্পাদক"

Leave a comment

Your email address will not be published.


*